খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  আবারও ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি
  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু
  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

নগরীতে বিএনপির উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ

গেজেট ডেস্ক 

খুলনা সদর থানা বিএনপির উদ্যোগে তিনদিনব্যাপী প্রচণ্ড তাপদাহে অতিষ্ঠ মানুষদের মাঝে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর ১২ টায় অনুষ্ঠানে প্রধান অতিথির থেকে কর্মসূচির উদ্বোধন করেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা।

তিনি বলেন, সরকার অবৈধভাবে ক্ষমতা আছে বলে তারা দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো তো দূরের কথা, উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল গম চুরি করে আর বিএনপি সবসময়ই দুর্যোগে জনগণের পাশে থাকে।

বিশেষজ্ঞরা বলেছেন কয়লাপুড়ে বিদ্যুৎ তৈরি করা যাবে না। কিন্তু সরকার কারো কথা শোনেনি। কয়লা পুড়িয়ে বিদ্যুৎ উৎপাদনের জন্য বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করে জনগণের অক্সিজেন কেড়ে নিয়েছে। নিঃশ্বাস প্রশ্বাস কেড়ে নিয়েছে। তথাকথিত উন্ননের নামে দেশকে একটি গ্যাস চেম্বারে পরিণত করেছে। চলমান তাপদাহে স্কুলেরছাত্র শিক্ষক, কৃষকসহ কমপক্ষে ৩০জন মারা গেছেন। সেদিকে সরকারের কোন খেয়াল নেই সরকার তার লোকদের পকেট ভারী করতে গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে।

বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন। সদর থানা বিএনপির আহবায়ক কে এম হুমায়ুন কবীর (ভিপি হুমায়ুন) এর সভাপতিত্বে ও সদস্য সচিব মোল্লা ফরিদ আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি নেতা শের আলম সান্টু, বদরুল আনাম খান, মাহাবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, শেখ সাদী, সৈয়দ সাজ্জাদ আহসান পরাগ, শেখ ইমাম হোসেন, বিশ্বাস, আবু সাইদ হাওলাদার আব্বাস, শেখ জামাল উদ্দিন, আফসার উদ্দিন, মিডিয়া সেলের আহবায়ক মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, আলী আক্কাস, মুজিবর রহমান, আজিজা খানম এলিজা, কাজী নেহিবুল হাসান নেহিম, আক্তারুজ্জামান তালুকদার সজীব, মাহবুব উল্লাহ শামীম, মেশকাত আলী, মনিরুজ্জামান মনি, সালাউদ্দিন মোল্লা বুলবুল. কে এম মাহবুব আলম, মঞ্জুরুল আলম, সওগাতুল ইসলাম সগীর, জিএম মঈন উদ্দিন, মিডিয়া সেলের সদস্য সচিব রকিবুল ইসলাম মতি, জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম মাস্টার, আলী হোসেন সানা, জাকির ইকবাল বাপ্পি, আরিফা চুমকি. শফিকুল ইসলাম শাহীন, নাসির শেখ, দুলাল শেখ, নাসির উদ্দিন, মনির খান, মোল্লা নুরুল ইসলাম, দেলোয়ার হোসেন, সাইদুল ইসলাম, আসাদ, টুকু, নাজমুল হাসান নাসিম, বাইজিদ হোসেন, মাসুদুল হক হারুন, মাসুদ খান প্রমূখ।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!